কলাপাড়ায় ভূমিহীন এবং গৃহহীন পরিবারের আবেদন যাচাই-বাছাই অনুষ্ঠিত | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
কলাপাড়ায় ভূমিহীন এবং গৃহহীন পরিবারের আবেদন যাচাই-বাছাই অনুষ্ঠিত

কলাপাড়ায় ভূমিহীন এবং গৃহহীন পরিবারের আবেদন যাচাই-বাছাই অনুষ্ঠিত

আপন নিউজ অফিস।। কলাপাড়ার ৮নং ধানখালী ইউনিয়ন এবং ১২ নং ইউনিয়নের ভূমিহীন এবং গৃহহীন পরিবারের আবেদন যাচাই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ জুন) এগারোটায় উপজেলার ধানখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ যাচাই বাছাই কার্যক্রম সম্পন্ন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ূন কবির এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.মিজানুর রহমান।




এ সময় উপস্থিত ছিলেন ধানখালী ইউপি চেয়ারম্যান মো.রিয়াজ উদ্দিন তালুকদার, চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতি লাল ভাট, ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মো.হান্নান, চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুব আলম বাবুল, ধানখালী এবং চম্পাপুর ইউপির সচিব, সকল ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য সহ উভয় ইউপির সুবিধাভোগী মানুষ।

এ সময় ধানখালী ইউপির ১৩৬ জন এবং চম্পাপুর ইউপির ১২০ জন ক শ্রেণির(ভূমিহীন এবং গৃহহীন) এবং খ শ্রেণীর(গৃহহীন) পরিবারের আবেদন যাচাই বাছাই করা হয়।

ধানখালী ইউপি চেয়ারম্যান মো.রিয়াজ উদ্দিন তালুকদার জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার আমরা চাই প্রকৃত গরীব লোকের মধ্যে বন্ঠন হোক। তিনি আরও জানান, মঙ্গলবার করোনা ক্ষতিগ্রস্ত তিনশতাধিক গরীব লোককে জি আর প্রকল্পের আওতায় ১০ কেজি চালসহ ডাল, তৈল, আলু এবং সাবান বিতরণ করা হয়েছে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.মিজানুর রহমান জানান, প্রতিটি ইউনিয়ন থেকে শ্রেণির ৫০ জন এবং খ শ্রেণির ৫০ জন অসহায় পরিবার বাছাই করার লক্ষে আজকের এ আয়োজন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ূন কবির জানান, প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে প্রকৃত গরীব মানুষ যাতে সুবিধা পায় সে লক্ষে যাচাই-বাছাই করাই আজকের এই কার্যক্রম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক “মুজিব শতবর্ষের কোন মানুষ গৃহহীন থাকবেনা” শ্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে কলাপাড়া উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে উপজেলার সকল ইউনিয়ন এবং পৌরসভায় এ যাচাই-বাছাই কার্যক্রম চলমান রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!